1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
- মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬
  • ২৮৮ পড়া হয়েছে

প্রাচীনতম সাপ্তাহিক মুক্তকথার

প্রধান কর্মাধ্যক্ষ এম আর খানের সাথে

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম
নেতৃবৃন্দের মতবিনিময়

আব্দুল ওয়াদুদ: মৌলভীবাজার দফতর থেকে।।
আজ মঙ্গলবার ২৩শে আগষ্ট প্রাচীনতম সাপ্তাহিক মুক্তকথার প্রধান কর্মাদক্ষের সাথে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্টিত হয়ে গেল। সন্ধ্যায় জেলা সাংবাদিক ফোরামের আয়োজনে চৌমূহনাস্থ ফোরামের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়। ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ-এর সভাপতিত্বে ও আমিনূর রশীদ বাবর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে কথা বলেন সাপ্তাহিক মুক্তকথার প্রধান কর্মাদক্ষ ও ইউরোপীয় বিজনেস ডেভেলাপমেন্ট ম্যানেজার, বি.এ.ই সিস্টেমস, জনাব মাহমুদ রশীদ খান। সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্ঠা মোঃ সরওয়ার আহমদ, ফোরামের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ফেরদৌস আহমদ দুলাল, মুক্তকথার বার্তা ও ফোরামের দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ, বিশিষ্ট লেখক ও ব্যাংকার এডভোকেট আবু তাহের, বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হাসান আহমদ রাজা, নাট্যকার আ,স,ম সালেহ সোহেল, সৈয়দ বয়তুল আলী, দুরুদ আহমদ, মশাহিদ আহমদ ও হুমাইয়ুন রশীদ প্রমূখ।

thumbnail_Moulvibazar Journalist Motbinimoy pic 2

জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মিশতে পেরে নিজেকে ধন্য উল্লেখ করে প্রধান অতিথি বলেন, জেলা সাংবাদিক ফোরাম আমাকে সম্মানিত করায় আমি আপনাদের কাছে চির ঋণি। যুক্তরাজ্য গিয়ে আমি আপনাদের ভূলবনা। ফোরামের কার্যক্রম দেশ-দেশান্তরে বিস্তৃত হয়ে দেশ ও জাতির কল্যানে অবদান রাখবে এটাই আমার প্রত্যাশা।

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক স,ই সরকার জবলু, মামূনুর রশীদ মহসিন, ইকবাল রশীদ চৌধুরী, বহুলুল আহমদ, মাহমুদ এইচ খাঁন, দেলোয়ার হোসেন তরফদার সহ অনেকেই। পরে সভার সমাপ্তি ঘোষনা করেন সভার সভাপতি বকসি ইকবাল আহমদ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT