1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এরা কি আইনের চোখে অপরাধী নয়? - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

এরা কি আইনের চোখে অপরাধী নয়?

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৭১ পড়া হয়েছে

মুক্তকথা:  বৃহস্পতিবার, ১লা সেপ্টেম্বর ২০১৬।। “পাক্ষিক চারণ”এ ফেইচবুকার নাজমুল আলবাব অপু রিশা হত্যা প্রসঙ্গে এভাবেই লিখেছেন, গত ৩০শে আগষ্ট। এখানে নতুন করে বলা যায় অনেক কিছুই তবে ঘুরিয়ে পেঁছিয়ে সাহিত্যরস কিংবা সংবাদরস দেয়ার চেয়ে নাজমুলের বক্তব্যটিই থাকা ভাল। তিনি লিখেছেন- “এই কুলাঙ্গারটি উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হোসেন। রিশা নামের বাচ্চাটা আহত হয়ে যখন স্কুলে গিয়েছিল, এই ইতরটা তার রুমে বসেছিলো। বাচ্চাটাকে বাঁচাতে এগিয়ে আসেনি। পুলিশ কেস বলেছে। স্কুলের উঠানে পড়েছিলো গাড়ি, রিশাকে সেটা দেয়নি। আহত মেয়েটাকে রিকশায় করে এই হাসপাতাল থেকে সেই হাসপাতালে নিয়ে গেছে আরও কটা বাচ্চা ছেলে-মেয়ে। স্কুলের কুলাঙ্গার মাস্টারগুলো স্বমেহনে ব্যস্ত ছিলো।14080002_10153915925598932_3076591818012277752_n

খুনের দায়ে ওবায়দুলের মৃত্যু কামনা করি আমি। নিষ্ঠুরতম উপায়ে তার মৃত্যু হোক। একই সাথে আবুল হোসেনসহ সেই স্কুলের বিবেকহীন মাস্টারগুলার চরম অপমানজনক সাজা চাই। ক্ষমতা থাকলে আইনি শাস্তির আগে রাজধানীর কোন এক সড়কদ্বীপে চুন-কালি মাখিয়ে দাঁড় করিয়ে রাখতাম।

আচ্ছা, এরাকি আইনের চোখে অপরাধী নয়?”

শেষের দিকে একটি কথা বলা প্রণিধান যোগ্য যে এরা অবশ্যই অপরাধী। তবে রাগ-গোঁসার বশবর্তী হয়ে আইন নিজের হাতে তুলে নেয়ার পরিবর্তে সঠিক ও ন্যায্য বিচার সম্পন্নের জন্য একটু সময় দেয়া উচিৎ ও দায়ীত্ব।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT