1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
স্কুলের জমিতে অধিদপ্তরের প্রকৌশলীর কার্যালয় নির্মাণের আরো প্রতিবাদ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

স্কুলের জমিতে অধিদপ্তরের প্রকৌশলীর কার্যালয় নির্মাণের আরো প্রতিবাদ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬
  • ৮০১ পড়া হয়েছে

অভিবাবকমৌলভীবাজার দফতর থেকে: বুধবার, ৫ই অক্টোবর ২০১৬।। মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের জমিতে শিক্ষা অধিদপ্তরের প্রকৌশলীর কার্য্যালয় নির্মাণের প্রতিবাদ অব্যাহত রয়েছে। এবার প্রতিবাদে শরিক হয়েছেন মৌলভীবাজারের শিক্ষার্থীদের অভিবাবককুল। তাই, আজ বুধবার ৫ই অক্টোবর স্থানীয় শহীদ মিনারে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ও বর্তমান ছাত্রদের এক যৌথ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

সভায় বক্তাগন, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০ শতক ভূমির উপর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর মৌলভীবাজার-এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয় নির্মাণ জনিত সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে তারা সরকারি উচ্চ বিদ্যালয় এর ভূমি যেকোন মূল্যে রক্ষা করার অঙ্গীকার ব্যক্ত করে বলেন যে আগামীতে প্রয়োজনে বিদ্যালয়ের ভূমি রক্ষার জন্য আরো বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

সভায়, স্কুলের এই ভূমিতে প্রকৌশলীর ইমারত নির্মাণের চিন্তার পরিবর্তন করে জেলা প্রশাসকের খাস ভূমির অন্য যেকোন জায়গায় প্রকৌশলীর দপ্তর নির্মাণের ব্যবস্থা

উপস্থিতি

উপস্থিতির একাংশ

করার জন্য মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান হয়। সভায় এই বিদ্যালয়ের ভূমি রক্ষার জন্য প্রবাসে অবস্থানরত এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা যে ভাবে ঐক্যবদ্ধ হয়ে এই আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে প্রবাসে সভা, সমাবেশ করছেন তাদের প্রতি ধন্যবাদ জানানো হয়।

14525242_10209562684976621_6608948079277331141_o

সৈয়দ মোসাহিদ আহমদ এর সভাপতিত্বে ও আহসান চৌধুরী সুইট এর সঞ্চালনায় আয়োজিত উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জনাব আরজু মিয়া, জনাব মোঃ মবশ্বির মিয়া, জনাব কর্নেল অবঃ এম, এ,মতিন ও এডভোকেট নিলিমেষ ঘোষ বলু । সভায় আরো উপস্থিত ছিলেন জনাব শাহ আব্দুল অদুদ, জনাব আব্দুল হামিদ মাহবুব, জনাব নাজিমউদ্দিন আহমদ, জনাব ফয়ছল আহমদ, জনাব হুমায়ুন রশীদ, জনাব আজমল আহমদ চৌধুরী, জনাব আব্দুল কুদ্দুস, জনাব আলী আকবর খাঁন প্রমূখ।

সুইট

প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন প্রাক্তন ছাত্রনেতা আহসান চৌধুরী সুইট

 

বলু

প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন প্রাক্তন ছাত্র নেতা নিলীমেশ ঘোষ বলু

 

ছাত

বক্তব্য রাখছেন জনৈক ছাত্র

 

মশাহিদ

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT