1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপনের আশ্বাস - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপনের আশ্বাস

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬
  • ৭০৯ পড়া হয়েছে

2015-07-11_bss-45_360752মৌলভীবাজার দফতর থেকে: বুধবার, ৫ই অক্টোবর ২০১৬।। প্রয়াত সমাজকল্যানন্ত্রী স্মরণে শোকসভা অনুষ্ঠিত হল আজ। সভায় মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপনের আশ্বাস দিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মোঃ নাসিম।

সভায় বক্তব্য রাখতে গিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মোঃ নাসিম বলেছেন সৈয়দ মহসীন আলী ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এর সুবাধে মহসীন ভাইর বাড়িতে কতবার এসেছি আমার মনে নাই। তিনি বঙ্গবন্ধুর জন্য আজীবন লড়াই করে গেছেন। বুধবার সন্ধ্যায় “বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের” আয়োজনে সৈয়দ মহসীন আলী স্মরণে এক শোক সভায় এই উক্তি ছিল তার। মন্ত্রী বিএনপি নেতা বেগম খালেদা জিয়া কে উদ্যেশ্য করে বলেন, আপনী যদি গণতন্ত্রের পথে না আসেন তবে রাজনীতি থেকে ছিটকে পড়বেন। আগামী নির্বাচন যথাসময়ে হবে এবং এই নির্বাচনে শেখ হাসিনা বিজয়ী হবেন।

ফাউন্ডেশনের সভাপতি ও সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীনের সভাপতিত্বে ও নওসের আলী খোকনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ.লীগের সাংগঠনিক সম্পাদক এড.মিছবাহ উদ্দিন সিরাজ, মাহমুদ উস-সামাদ চৌধুরী এমপি, মুহিবুর রহমান মানিক এমপি, সিলেট জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, আ.লীগের মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, সুদ আহমদ প্রমূখ। এসময় বক্তারা মৌলভীবাজারে একটি মেডিকেল কলেজ স্থাপনের আহবান জানালে মন্ত্রী কলেজ স্থাপনের আশ্বাস দেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT