1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রবাসী শুভাকাঙ্ক্ষীর সাথে মতবিনিময় - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

প্রবাসী শুভাকাঙ্ক্ষীর সাথে মতবিনিময়

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ৬৭৪ পড়া হয়েছে

Muktokotha motbinimoy picমৌলভীবাজারে প্রাচীনতম সাপ্তাহিক মুক্তকথার যুক্তরাজ্য প্রবাসী শুভাকাঙ্ক্ষীর সাথে মতবিনিময়

মৌলভীবাজার দফতর থেকে: শনিবার, ৮ই অক্টোবর।। যুক্তরাজ্য প্রবাসী ও প্রাচীনতম সাপ্তাহিক মুক্তকথার শুভাকাঙ্ক্ষী সাজিদ ইমরান বক্ত ইরান এর সাথে এক শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়ে গেল গত ৬ই অক্টোবর। ওই দিন বৃহস্পতিবার সন্ধ্যায় এ শুভেচ্ছা ও মতবিনিময় সভার আয়োজন করে সাপ্তাহিক মুক্তকথা।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের পরিচয় পর্বের মাধ্যমে যুক্তরাজ্যে বসবাসরত বাঙ্গালীদের জীবনযাপন নিয়ে আলোকপাত করা হয়। মুক্তকথার কার্যকরী সম্পাদক আমিনুর রশীদ বাবর এর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক আব্দুল ওয়াদুদ এর সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সাজিদ ইমরান বক্ত।

সাজিদ ইমরান কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের কুলীন মধ্যবিত্ত পরিবারের সন্তান। ষাট-সত্তুরের দশকে তার পিতা প্রয়াত সাজিদ বক্ত ছিলেন মৌলভীবাজার জজ কোর্টের খ্যাতিমান সেরেস্তাদার।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, ফোরামের প্রধান উপদেষ্টা মোঃ সরওয়ার আহমদ, কবি পুলক কান্তিধর, মৌলভীবাজার অনলাই প্রেসক্লাবের আহবায়ক মশাহিদ আহমদ, ফোরামের সহ-দপ্তর সম্পাদক দুরুদ আহমদ, হুমায়ুন রশীদ ও আব্দুল ওয়াহিদ। উপস্থিত ছিলেন মুক্তকথার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ মহসীন, বহলুল আহমদ, নয়াদিগন্তের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, মহসীন আহমদ, জিতু তালুকধার, মাহমুদুর রহমান মাহমুদ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT