1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ঐতিহাসিকভাবে আমরা ভারতেরই অংশ -শাজাহান খান - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ঐতিহাসিকভাবে আমরা ভারতেরই অংশ -শাজাহান খান

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬
  • ৬৯৩ পড়া হয়েছে

191529shajahan_kalerkantho_picমুক্তকথা: মঙ্গলবার ১১ই অক্টোবর ২০১৬।।বাংলাদেশ প্রতিষ্ঠায় ভারতীয় সেনারা রক্ত দিয়েছে উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন বাংলাদেশ এবং ভারতের মধ্যকার সম্পর্ক রক্তের বাধনে বাধা। ভারত বাংলাদেশের সম্পর্ক রক্তের সম্পর্ক। আমরা ঐতিহাসিকভাবে ভারতের অংশ। আজ আমরা স্বাধীন এজন্য রয়েছে ভারতের অবদান। মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এসোসিয়েশন ফর ল রিসার্স এন্ড হিউমেন রাইটস (এলার্ট) কর্তৃক আয়োজিত “নদী ও আমাদের অর্থনীতি” শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুলের বক্তব্যের সমালোচনা করে শাজাহান খান বলেন, দেশের ৯০ভাগ মানুষই শেখ হাসিনাকে অপছন্দ নয় পছন্দ করেন। তিনি বলেন, বিএনপি থেকে বিদেশীরা এখন মুখ ফিরিয়ে নিয়েছে।  নদী দূষণ প্রসঙ্গে তিনি বলেন,  নদীতে যে দূষণ হয়েছে আগামী ২০২১ সালের মধ্যে নদী দূষণ স্বাভাবিক সুস্থ্য অবস্থায় আনতে পারবো বলে আমি আশাবাদি। তিনি বলেন, নদী বাঁচাতে যত কঠিন হওয়া দরকার তা হবো। যেসব জায়গায় নদী দখল করে রাখা হয়েছে সেগুলোকে উদ্ধার করতে হবে।

সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সংগঠনের মহাসচিব নাসির উদ্দীন সম্রাট প্রমুখ। (অনলাইন আরটিএন এ খবর দিয়েছে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT