1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ওসি শ্যামল বনিককে পুরস্কিত করলেন এসপি - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ওসি শ্যামল বনিককে পুরস্কিত করলেন এসপি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬
  • ৪৮০ পড়া হয়েছে

53635214মৌলভীবাজার দফতর : শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৩।। মৌলভীবাজারের মডেল থানার এক ডাকাতি মামলায় দুঃসাহসী অভিযান পরিচালনায় চার ডাকাতকে গ্রেফতার করে রহস্য উদঘাটন করায় মৌলভীবাজার পুলিশ সুপার কর্তৃক ধন্যবাদ ও নগদ টাকা পুরুস্কার পেয়েছেন রাজনগর থানায় সদ্য যোগদানকারী নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক। গতকাল মৌলভীবাজার
পুলিশ লাইনে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের সভাপতিত্বে জেলা পুলিশ আয়োজিত মাসিক কল্যাণ সভায় ভালো কাজে স্বীকৃতি স্বরুপ অফিসার ও ফোর্সদের পুরস্কৃত করা হয়।

পুলিশ জানায়, গত ১ নভেম্বর জেলার সদর মডেল থানার ডাকাতি মামলা নং-২ এর ঘটনায় জড়িত চার ডাকাতকে গ্রেফতার করেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক।গ্রেফতার হওয়া এক ডাকাত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে ও লুন্ঠিত ৫ হাজার ৪ শত টাকা উদ্ধার করা হয় তার কাছ থেকে।

মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, সঠিক দায়িত্ব পালনে কর্মতৎপরতায় ডাকাতি মামলার রহস্য উদঘাটন, প্রকৃত ডাকাত গ্রেফতার ও লন্ঠিত আংশিক নগদ টাকা উদ্ধার করায় রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নগদ ১০ হাজার টাকা প্রদান করে পুরুস্কৃত করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT