1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬
  • ৭১১ পড়া হয়েছে

1473016901_15ndexফরহাদ হোসেন।।
রাজনগর: বৃহস্পতিবার, ২২শে অগ্রহায়ণ ১৪২৩।।

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। নিহত ওই ছাত্রীর নাম ইতি রাণী দেব (১৭)।  বুধবার (৭ ডিসেম্বর) দুপুর ১ টার সময় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়ক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের মুরালী গ্রামের মঞ্জু দেবের মেয়ে রাজনগর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ইতি রাণী বুধবার দুপুরে অর্ধবার্ষিক পরীক্ষা দিয়ে সিএনজি অটোরিক্সা যোগে বাসায় ফিরছিলেন।

মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মহাসহস্র এলাকায় সিএনজি থেকে মাথা বের করলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো ন-১৬-২২৪৮) সাথে আঘাত লাগে। এসময় সিএনজি অটোরিক্সা থেকে ছিটকে পরে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত ইতি পরিবারের সাথে মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও এলাকায় ভাড়া বাসায় বসবাস করত। পুলিশ দূর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। রাজনগর থানার ওসি (তদন্ত) গোলাম সরওয়ার বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পিকআপ ভ্যানটি থানা হেফাজতে আছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT