1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা পরিষদ নির্বাচন - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬
  • ৩১৭ পড়া হয়েছে
SONY DSC
SONY DSC

সাংবাদিক সন্মেলনে বক্তব্য রাখছেন চেয়ারমেন পদপ্রার্থী শাহাবুদ্দীন আহমদ শাবুল

সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী সাহাব উদ্দিন সাবুলের মত বিনিময়।

আলী হোসেন রাজন।। মৌলভীবাজার, শুক্রবার ২৩শে অগ্রহায়ণ ১৪২৩।। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সাহাব উদ্দিন সাবুল এর সাথে সাংবাদিকদের এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে চেয়ারম্যান প্রার্থী সাহাব উদ্দিন সাবুল বলেন মৌলভীবাজার হচ্ছে প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত পর্যটন এলাকা। যেগুলো দেখার জন্য দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে প্রতিনিয়ত পর্যটকরা আসেন। এই পর্যটক স্থাপনাগুলো আগে যে ভাবে ছিল এখনও সে ভাবেই আছে। আমি সেগুলোকে আর আধুনিকায়ন করে, দেশ বিদেশের পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করে গড়ে তুলতে চাই। আমি চেয়ারম্যান মেম্বার সহ জেলা বাসীদের নিয়ে একটি আধুনিক জেলা পরিষদ গঠন করতে চাই, এই মৌলভীবাজার জেলায় শিক্ষার হার বাড়ানোর প্রতি আমার সর্বাত্তক সহযোগীতা থাকবে। নির্বাচিত হলে জেলা পরিষদে আমি সাংবাদিকদের স্থায়ীভাবে একটি বসার রুম করে দিব যাতে জেলা পরিষদে কোন দূর্নীতি হলে সাথে সাথে সাংবাদিকরা জানতে পারেন। আমি আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সহযোগীতা নিয়ে মৌলভীবাজারের সার্বিক উন্নয়নে নিজেকে কাজে লাগাতে চাই। তাই আপনারা আপনাদের যার যার অবস্থান থেকে আমাকে সহযোগীতা করবেন।

শুক্রবার সকাল ১১টায় মৌলভীবাজার শহরের ওয়েষ্টার্ণ রেষ্টুরেন্টে প্রবাসী কমিউনিটি নেতা তরাজ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শেখ মো: রফিক উল্লাহ, নিখিল তালুকদার, আব্দুর রহিম, ১১নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মো: শহিদ আলী, আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আল আমিন, কামাল আহমদ, জসিম আহমদ, ফয়েজ আহমদ চৌধুরী।

অনুষ্টানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সরোওয়ার আহমদ, অশোক কুমার দাশ, নুরুল ইসলাম শেফুল, জসিম আহমদ, এম.এ.মুহিত, শ.ই.সরকার জবলু মুজাহিদ আহমদ, মাহবুবুর রহমান রাহেল, আব্দুর রব, মু.ইমাদ উদ্দিন, সৈয়দ বইতুল আলী, সালাউদ্দিন ইবনে সিহাব, মোশাহিদ আহমদ, মতিউর রহমান, দুরুদ আহমদ, মাহমুদ এইচ খান, মহসিন আহমদ প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT