1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শিশু ও মানব পাচার বন্ধে সচেতনতা বিষয়ক কর্মশালা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

শিশু ও মানব পাচার বন্ধে সচেতনতা বিষয়ক কর্মশালা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬
  • ২০০ পড়া হয়েছে

মৌলভীবাজারে  শিশু ও মানব পাচার বন্ধে সচেতনতা বিষয়ক কর্মশালা ও সংবাদ সম্মেলন

মৌলভীবাজার অফিস: রোববার, ২৫শে অগ্রহায়ণ ১৪২৩।। ‘সোস্যাল এন্ড ইকোনমিক এনহ্যাসন্সমেন্ট প্রোগ্রাম (সিপ)’ এর আয়োজনে মৌলভীবাজারে  শিশু ও মানব পাচার বন্ধে সচেতনতা বিষয়ক কর্মশালা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল রোববার সকালে স্থানীয় ওয়েষ্টার্ণ রেষ্টুরেন্টে। সাংবাদিক বকসি ইকবাল আহমদ-এর সভাপতিত্বে ও সিপ এর নির্বাহি পরিচালক এস.এ হামিদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিপ এর ‘এয়ারনেছ কমোনিকেশন অফিসার’ মাজহার আলী রানা।

কর্মশালায় শুভেচ্ছা বক্তব্যে শিশু ও মানব পাচার রোধে নানা আলোচনা তুলে ধরেন মাজহার আলী রানা। তিনি বলেন, ১৯৮৪ সালে পাবনা থেকে সিপ শিশুদের নিয়ে কাজ শুরু করে। পরবর্তীতে ঢাকার মিরপুর থেকে এখন মৌলভীবাজার কাজ করে যাচ্ছে। তিনি বলেন সিপ, শিশুদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সাংবাদিকরা হচ্ছেন সিপ -এর শক্তি। আমাদের কাজ হচ্ছে শ্রমজিবীদের মানোন্নয়নের পাশাপাশি পাচারকৃত শিশুদের পাচার বন্ধ করে তাদের উন্নয়নে কাজ করা। পরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন তিনি।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক সরওয়ার আহমদ, নুরুল ইসলাম সেফুল, অশোক কুমার দাশ, এমএ মুহিত, আব্দুল ওয়াদুদ, ইমাদ-উদ-দীন, আহমদ আফরোজসহ অনেকই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT