1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ধর্ষণের অভিযোগ! - মুক্তকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

ধর্ষণের অভিযোগ!

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬
  • ৬৬৭ পড়া হয়েছে

লন্ডন: শনিবার, ৮ই পৌষ ১৪২৩।। সুবিশাল ভারত। মহাভারত বলেই সমধিক পরিচিত বিশ্বব্যাপী। প্রতিনিয়ত অগণন খবর কাহিনীর জন্ম দিয়ে বিশ্ব খবরের ভান্ডারকে সমৃদ্ধ করে চলেছে। উদ্ভট থেকে উৎকট সকল ধরনের খবরই জন্ম নিচ্ছে ধরিত্রীর হিমালয় বিধৌত এই মহান মানব সরোবরে! লাখো খবরের ভীড়ে সবক’টি কি আর সকলের চোখে পড়ে? পড়ে না। তেমনি এক সাড়া জাগানো ঘুম কাড়া খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা। বাবা না-কি মেয়েকে ধর্ষণ করেছে আর তা নিয়ে আদালত পর্যন্ত পানি ঘোলা হয়ে গড়িয়েছে। অবশেষে দেখা গেছে অভিযোগটি মিথ্যা। খবরটি ছিল এমন-

“তাকে ধর্ষণ করেছে বাবা, এমন গুরুতর অভিযোগ এনেছিল মেয়ে। মুম্বইয়ের ঠানেতে ২০১৩ সালের অগস্ট মাসের ঘটনা। মেয়ে তখন নাবালিকা। বয়স ১৬ বছর। প্রতি রাতে মা-বাবার সঙ্গেই সে ঘুমতো। অভিযোগ ছিল, ঘুমনোর সময়ে তার বাবা অশালীনভাবে তার গায়ে হাত দিত। বেশ কয়েক বার নিজের বাবা নাকি তাকে ধর্ষণও করেছিল।
এই অভিযোগের ভিত্তিতেই ওই নাবালিকার দিনমজুর বাবাকে ২০১৪ সালের এপ্রিল মাসে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে পকসো (শিশুদের উপর যৌন নির্যাতন বিরোধী) আইনে মামলা দায়ের করা হয়। প্রায় সাড়ে তিন বছর আদালতে মামলা চলার পরে অবশেষে মুক্তি পেলেন সেই অভিযুক্ত বাবা। এবং চাঞ্চল্যকর স্বীকারোক্তি দিল মেয়ে।(আনন্দবাজার থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT