1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
উত্তরায় ছাত্রকে পিটিয়ে হত্যা - মুক্তকথা
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

উত্তরায় ছাত্রকে পিটিয়ে হত্যা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ১৬৭ পড়া হয়েছে

লন্ডন: রোববার, ২৩শে পৌষ ১৪২৩।। রাজধানীর উত্তরায় মাইলস্টোন স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আদনান কবির (১৪) হত্যার ঘটনায় তার দুই সহপাঠীকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গত শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গতকাল শনিবার সকালে পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তাদের সোপর্দ করে।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল। আদালত নাসির মো. আলমকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে। আর সাফাত জাকিরকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে।

ওসি আলী হোসেন খান জানান, উত্তরা এলাকার তরুণরা ফেসবুকে পেজ ও গ্রুপ চালায়। সেরকম দুইটি পেজের সদস্যদের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় এ হত্যাকাণ্ড হয়েছে বলে গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ বা মাদক সংক্রান্ত কোনো ব্যাপার রয়েছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আদনান কবিরের সহপাঠীরা উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডে তাকে হকিস্টিক দিয়ে পিটিয়ে হত্যা করে।(ইত্তেফাক থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT