1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইয়াহইয়া মুজাহিদের পরলোকগমন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

ইয়াহইয়া মুজাহিদের পরলোকগমন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭
  • ১৮০ পড়া হয়েছে

জেলা সাংবাদিক ফোরামের শোক

মৌলভীবাজার অফিস: মঙ্গলবার, ২৫শে পৌষ ১৪২৩।। সাবেক পৌর কাউন্সিলর ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু মুহাম্মদ ইয়াহইয়া মুজাহিদ ইন্তেকাল করেছেন। মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি কিডনী সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকেল ৪ : ৪৫ মিনেটের সময় মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। দুপুর ১টায় তার লাশ মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালে নেয়া হয় । সেখানে হাসপাতালের চিকিৎসক ও স্টাফরা তার লাশের প্রতি শ্রদ্ধা জানান। দুপুর ২টায় মৌলভীবাজার পৌরসভায় তার লাশের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীরা।
এ এম ইয়াহইয়া মুজাহিদ বাম রাজনীতির সাথে জড়িত ছিলেন। ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, কমিউনিস্ট পার্টির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি মৌলভীবাজার পৌরসভার নির্বাচিত কাউন্সিলর, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির মৌলভীবাজারের আহবায়ক, রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজারের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় ফোরাম সভাপতি বকসি ইকবাল আহমদ, সম্পাদক ফেরদৌস আহমদ ও দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT