1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিজেদের সংখ্যালঘু ভাববেন না, পাল্টা আঘাত করুন : সেতুমন্ত্রী - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

নিজেদের সংখ্যালঘু ভাববেন না, পাল্টা আঘাত করুন : সেতুমন্ত্রী

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ১৭২ পড়া হয়েছে

ঢাকা : সংখ্যালঘু সম্প্রদায়কে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “আপনারা কেউ নিজেদের মাইনরিটি (সংখ্যালঘু) ভাববেন না। সংবিধান ও সরকার আপনাদের পাশে আছে। তাই কোনো আঘাত এলে পাল্টা আঘাত দেওয়ার মানসিকতা রাখবেন।”

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, “বাংলাদেশের গ্রামে গ্রামে ইয়াবা পৌঁছে গেছে। এসব সেবনে আমাদের পরবর্তী প্রজন্ম ধ্বংস হয়ে যাচ্ছে। অচিরেই যদি ইয়াবা রোধ করা না যায়, তবে একটা প্রজন্ম গ্যাপ তৈরি হবে।”

রাজনীতিকদের উদ্দেসহ্য করে তিনি বলেন, “আপনারা শুধু রাজনৈতিক বক্তৃতা দেবেন না। মাদকের বিরুদ্ধে ক্যাম্পেইন গড়ে তুলবেন। নিজ নিজ এলাকা মাদকমুক্ত করে তুলবেন। মনে রাখবেন, তথাকথিত রাজনীতিকরা সময়-পরবর্তী নির্বাচনের কথা ভাবে। আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তী প্রজন্মের কথা ভাবেন।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “প্রেসক্লাব, চিকিৎসক, আইনজীবী থেকে শুরু করে সর্বত্র সংশয়, অবিশ্বাস ও বিভাজনের দেয়াল উঠে গেছে। এর পরিণতি ভালো নয়। এই বিভেদ দূর করতে হবে। মনে রাখতে হবে, অন্ধকার দিয়ে অন্ধকার প্রতিহত করা যায় না, অন্ধকার দূর করতে চাই আলো। শান্তি না হোক, মনের মাঝে অন্তত স্বস্তি ফিরে আসুক।”

এর আগে সকালে দিনব্যাপী আয়োজনের উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত। উদ্বোধনী আয়োজনের সভাপতিত্ব করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি পান্না লাল দত্ত। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীরেন্দ্রনাথ  অধিকারী, সাধারণ সম্পাদক  জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন।(এই বেলা থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT