1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এই জন-জনপদে- মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

এই জন-জনপদে-

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ২১৪ পড়া হয়েছে

মৌলভীবাজারে শিশু স্বাস্থ্য কল্যাণ সংস্থার সম্মেলন সম্পন্ন

হোসাইন আহমদ।। মৌলভীবাজার: সোমবার, ১৬ই মাঘ ১৪২৩।।  “সুস্থ ও সুন্দর ভাবে বাঁচতে চাই“ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার শিশু স্বাস্থ্য কল্যাণ সংস্থার তৃতীয় দ্বী-বার্ষিক সম্মেলন গত শনিবার রাতে শহরের ওয়েস্টার্ণ চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।
উপস্থিত সকলের সম্মতিক্রমে ডা:এ কে জিল্লুল হককে সভাপতি ও শরীরচর্চার প্রশিক্ষক ও গবেষক মোঃ ফিরোজ জামানকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ সময় মৌলভীবাজার ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি মোঃ আবু তাহের ও আইনজীবি ও সমাজ সেবক আব্দুল মতিন চৌধুরীকে কমিটির নতুন উপদেষ্টা হিসেবে নেয়া হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি, এড অমুল্য কুমার ঘোষ, সহ-সাধারন সম্পাদক: মোঃ রাশেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক: সৈয়দ তোফাজ্জল হোসেন, কোষাধ্যক্ষ: কাজী মোঃ সিরাজুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক : মোঃ ফজলুর রহমান সোহাগ ও সদস্য হলেন সাহিদ আহমেদ কল্লোল দাস। প্রমুখ।

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে গতকাল রবিবার দুপুরে কাশিনাথ রোড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে  এম সাইফুর রহমান রোডে এসে শেষ হয়।
জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ন-আহ্বায়ক শামিম হাবিব চৌধুরী রবিন এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে  বক্তব্য রাখেন, মো: আব্দুল আহাদ, নুরুল ইসলাম, আব্দুল হান্নান, সৈয়দ ময়নুল, মো: জসিম, শামছুল ইসলাম, আমির আহমদ, রুমন আহমদ প্রমুখ।
বক্তারা তারেক রহমানের উপর আনিত সকল মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

মৌলভীবাজার প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন

হোসাইন আহমদ।।
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে মৌলভীবাজার প্রেসক্লাবের আয়োজনে একঝাঁক প্রবীণ ও নবীন সংবাদকর্মীদের নিয়ে বার্ষিক বনভোজন গত শনিবার জেলার নৈসর্গিক মাধবপুর লেইকে সম্পন্ন হয়।
জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা মাধবপুর লেইকের প্রাকৃতিক সৌন্দর্যকে সাথে নিয়ে তখন সেলফি উৎসব আর ফটোসেশন করেন। এসময় বিভিন্ন ধরনের খেলাধুলা ও প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং আনুষ্ঠানিক ভাবে বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়।
সাংবাদিকদের ভ্রাতৃত্বের বন্ধনকে আরো সুদূঢ় করতে চমকপ্রদ এই আয়োজনের সার্বিক নেতৃত্বে ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সহ-সভাপতি এডভোকেট রাধা পদ দেব সজল ও আব্দুল হামিদ মাহবুব প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT