1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২০৬ পড়া হয়েছে

হোসাইন আহমদ।। বুধবার, ১৮ই মাঘ ১৪২৩।। দেশের পাঠকপ্রিয় দৈনিক যুগান্তরের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী মৌলভীবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা, সাইকেল রেলী, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।

স্বজন সমাবেশের সভাপতি প্রভাষক হুমায়ুন কবির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ উর রহমান ইমরান এর পরিচালনায় গতকাল সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ও কলামিষ্ট মোঃ আবু তাহের, প্রেসক্লাবের সহ-সভাপতি রাধা পদ দেব সজল ও আবদুল হামিদ মাহবুব, সাধারন সম্পাদক এস এম উমেদ আলী, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষিকা রাশেদা বেগম ও জেলা জাতীয় পার্টির সভাপিত সৈয়দ সাহাবউদ্দিন আহমদ প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাইকেল রেলী বের হয় শহরের প্রদান প্রদান সড়ক পদিক্ষণ করে চৌমুহনী চত্বরে মিলিত হয়।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন মাছরাঙ্গা টিভি জেলা প্রতিনিধি তমাল ফেরদৌস দুলাল, বিটিভি জেলা প্রতিনিধি হাসানাত কামাল, মানবজমিন স্টাফ রিপোর্টার ইমাদ উদ-দীন, যুগান্তর জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, নুরজাহান হাসপাতালের পরিচালক তৌহিদ মিয়া, যুগান্তর বড়লেখা প্রতিনিধি আব্দুর রব, কুলাউড়া প্রতিনিধি আজিজুল ইসলাম, স্বজন সমাবেশের সহ-সভাপতি মুক্তাদির হোসেন, জসিম উদ্দিন, সাদিকুর রহমান, সুমন আহমেদ, মাহিরুল ইসলাম, শাহীন ইকবাল, ফাহিম আহমদ, ওমর ফারুক নাঈম, তানবীর আহমদ প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT