1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে জাতীয় শুদ্ধাচার অবহিতকরণ কর্মশালা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

মৌলভীবাজারে জাতীয় শুদ্ধাচার অবহিতকরণ কর্মশালা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৮০৪ পড়া হয়েছে

নজরুল ইসলাম মুহিব।। দেশের নাগরিকদের জন্য সুশাসন প্রতিষ্ঠা করা জন্য আইনের শাসন,সমতা,ন্যায় বিচার প্রতিষ্ঠা করে সুশাসনের প্রতিষ্ঠার কৌশল সমাজ ও রাষ্ট্রকে দূণীতিমুক্ত রাখা এবং শুদ্ধাচার প্রতিষ্ঠা করা, জাতীয় জীবনের সর্বক্ষেত্রে শুদ্ধাচার কৌশলের চর্চা ও বাস্তবায়নের গুরুত্ব বিবেচনায় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মন্ত্রিপরিষদ বিভাগের উদ্যোগেএবং মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে গতকাল (৮ফেব্রুয়ারী) বুধবার  সকালে  দূসাই রির্সোট এন্ড স্পা এর কনভেনশন সেন্টারে দিনব্যাপী  জাতীয় শুদ্ধাচার অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শুদ্ধাচার অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের  সচিব মোঃ ইউনুসুর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার)এন,এম,জিয়াউল আলম,মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব সোলতান আহমদ,সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড.মোছাম্মৎ নাজমানারা খানুম,পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ।

বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান,পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুর রহমান, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,সালেহ এলাহি কুটি প্রমুখ। অবহিতকরণ কর্মশালায় জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা শিক্ষক, জন প্রতিনিধি,সাংবাদিক  আইনজীবিসহ সমাজের গন্যমান্যব্যক্তিগন অংশ গ্রহন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT