1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একজন স্বাধীনতা বিরুধীকে নির্বাচন কমিশনার দেখতে চায় বিএনপি - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

একজন স্বাধীনতা বিরুধীকে নির্বাচন কমিশনার দেখতে চায় বিএনপি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৬১ পড়া হয়েছে

লন্ডন: শনিবার, ২৮শে মাঘ ১৪২৩।। নির্বাচন কমিশন গঠনের একদিনের মাথায় কাজের নমুনা না দেখেই বিএনপি এ  নির্বাচন কমিশনকে প্রত্যাখ্যান করে যে বক্তব্য দিয়েছে- তা দুর্ভাগ্যজনক ও গণতন্ত্রের জন্য হতাশাজনক বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, “যতক্ষণ পর্যন্ত একজন রাজাকারকে নির্বাচন কমিশনের প্রধান না করা হবে, ততক্ষণ পর্যন্ত বিএনপির মন ভরবে না।” আজ শনিবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের সামনে এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

মন্ত্রী বলেন, “বিএনপি সংবিধান, আইন-আদালত এমনকি বাংলাদেশ ও মুক্তিযুদ্ধকেও মানে না। আসলে বিএনপির মূল উদ্দেশ্য হলো নির্বাচন নয়, তাদের উদ্দেশ্য একটি উসিলা তৈরি করা, যা দিয়ে তারা বাংলাদেশে অস্বাভাবিক পরিবেশ সৃষ্টি এবং নির্বাচন ও সংবিধানকে বিপর্যস্ত করতে পারে। নির্বাচন কমিশন প্রত্যাখ্যান করে বিএনপি গণতন্ত্র ও নির্বাচনকে তালাক দেওয়ার পুরনো চক্রান্তের রাজনীতি আবারও শুরু করছে।”

সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি হত্যার সুরাহা না হওয়া ও প্রকৃত দোষীদের বিচারের আওতায় না আনতে পারার ব্যর্থতার জন্য দুঃখ প্রকাশ করেন মন্ত্রী। তিনি বলেন, “আমি এখনও আশাবাদী সাগর-রুনির প্রকৃত হত্যাকারীরা ধরা পড়বে এবং তাদের বিচারের সম্মুখীন করা হবে। ” এ সময় উপস্থিত ছিলেন অতিরক্তি জেলা প্রশাসক সার্বিক মুজিব-উল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতাকর্মীরা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT