1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে ভারতীয় সহকারী হাই কমিশনারের মতবিনিময় - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে ভারতীয় সহকারী হাই কমিশনারের মতবিনিময়

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২০৫ পড়া হয়েছে

আশরাফ আলী।। মৌলভীবাজার, রোববার ২৯শে মাঘ ১৪২৩।। দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে ভারতীয় সহকারী হাই কমিশনার মিঃ সোমনাথ হালদারের সাথে চেম্বার কার্যালয়ে নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার (১২ ফেব্রুয়ারী) মৌলভীবাজার চেম্বারের সভাপতি মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভারতীয় সহকারী কমিশনার মিঃ সোমনাথ হালদার বলেন, বাংলাদেশ ও ভারতের মধ্যে ঘনিষ্ট বাণিজ্য সম্পর্ক রয়েছে। এ সম্পর্কের উন্নয়নে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে। তিনি বলেন, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি শুধু সেভেন সিস্টারের সাথে ব্যবসা-বাণিজ্য সীমাবদ্ধ না রেখে সারা ভারত বর্ষের সাথে ব্যবসা-বাণিজ্যের প্রসারে এগিয়ে আসার আহবান জানান। এক্ষেত্রে তিনি যৌথ উদ্যোগে শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, সুহেল আহমদ, সৈয়দা জেরিন আক্তার ও তমাল ফেরদৌস দুলাল প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT