1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার সানমুন ক্যাডেট কলেজের রজত জয়ন্তী উদযাপিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

মৌলভীবাজার সানমুন ক্যাডেট কলেজের রজত জয়ন্তী উদযাপিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৮৫০ পড়া হয়েছে

আশরাফ আলী।। মৌলভীবাজার, রোববার ২৯শে মাঘ ১৪২৩।। মৌলভীবাজার শহরে প্রাইভেট স্কুল প্রতিষ্ঠার পথিকৃৎ সানমুন ক্যাডেট স্কুল এন্ড কলেজের গৌরবের পঁচিশ বছর ও প্রতিষ্ঠার রজত জয়ন্তী পালিত হল। মুক্তিযোদ্ধা, শিল্পী-সাহিত্যিক, রাজনীতিক, পুরস্কার বিতরণ ও সুশীল সমাজের সংশ্লিষ্টতার মধ্য দিয়ে এক ব্যতিক্রমী আয়োজনে ৩ দিন ব্যাপি অনুষ্ঠান মালায় সাঁজিয়ে এক উৎসব মূখর পরিবেশে গত শনিবার (১১ ফেব্রুয়ারী) রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে শেষ হলো এই রজত জয়ন্তীর।

স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবুল আলম এর পৌরহিত্যে প্রথম দিন গেল বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৮টায় বর্ণাঢ্য শুভাযাত্রা স্কুল প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে। অনুষ্ঠান মালার দ্বিতীয় দিনে শুক্রবার ১০ ফেব্রুয়ারী আলোচনা সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসিন এমপি, সদর উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন, মৌলভীবাজার ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি ও কলামিষ্ট মোঃ আবু তাহের, আলী আহসান, ডাঃ জিল্লুল হক ও মোঃ আব্দুস সামাদ প্রমুখ।

সমাপনী দিনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধের সংগঠক ও সংস্কৃতজন সৈয়দ হাসান ইমাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংবদন্তী শিশু সাহিত্যিক, ছড়াকার ও দৈনিক যুগান্তরের ফিচার সম্পাদক রফিকুল হক দাদু ভাই, সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, বাংলা একাডেমী পুরুষ্কারপ্রাপ্ত শিশু সাহিত্যিক ও কবি আসলাম সানী ও কবি সাবেদ আল-সাদ প্রমুখ। অনুষ্টান মালার শেষ দিনে সফল অভিবাবক, শিক্ষার্থী এবং গুণীজনের সংবর্ধনা প্রদান করা হয়।

শেষ পর্যায়ে জাতীয়, স্থানীয় ও স্কুলের শিক্ষার্থীরাসহ বিভিন্ন পর্যায়ের সংস্কৃতিকর্মীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশেন করেন। রজত জয়ন্তী উৎসবে জেলার বিভিন্ন শ্রেণী ও পেশার লোকের উপস্থিতিতে আরও আকর্ষণীয় হয়ে উঠে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT