1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খালেদা জিয়াকে বর্জন করুন -বিএনপিকে তথ্যমন্ত্রী - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

খালেদা জিয়াকে বর্জন করুন -বিএনপিকে তথ্যমন্ত্রী

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৩২ পড়া হয়েছে

ঢাকা: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের পথে বিএনপিকে জঙ্গি ও খালেদা জিয়াকে বর্জন করতে হবে। রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থান প্রাঙ্গণে জাতীয় পতাকার অন্যতম রূপকার ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কাজী আরেফ আহমেদের ১৮তম শাহাদত দিবস উপলক্ষে স্মরণসভায় তিনি এ কথা বলেন। এর আগে সেখানে কাজী আরেফের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন মন্ত্রী। তথ্যমন্ত্রী আরো বলেন, জামায়াতের সাথে বন্ধুত্ব, যুদ্ধাপরাধীদের পক্ষ নেওয়া, আগুন সন্ত্রাস ও মানুষ পুড়িয়ে বিএনপি রাজনীতিতে যে ভুল করেছে, তার খেসারত দিতে হবে।

গণতন্ত্রের টিকেট নিতে বিএনপিকে জঙ্গি-সন্ত্রাসী, তাদের সমর্থক এবং মানুষ পোড়ানোর কারিগর বেগম খালেদা জিয়াকে বাদ দিতে হবে। মনে রাখতে হবে নির্বাচন অপরাধীদের হালাল করার দরকষাকষির বিষয় নয়। দেশে জঙ্গি-সন্ত্রাসের এত উৎপাত কখনই হতো না যদি সামরিক জান্তা জিয়া পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যার পর নেমে আসা অন্ধকারের গর্ত থেকে রাজাকার-যুদ্ধাপরাধীদের তুলে না আনতেন ও বিএনপি নেত্রী খালেদা জিয়া তাদের মদদ না দিতেন, বলেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

ইনু বলেন, যথাসময়ে নির্বাচন হবে এবং জঙ্গিদমনও অব্যাহত থাকবে। নির্বাচনের পথে জঙ্গিদমনের কাজে একচুলও ছাড় দেয়া হবে না। জাসদের ঢাকা পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ নেতৃবৃন্দের মধ্যে মীর হোসেন আখতার, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, নূরুল আখতার, নূরুন্নবী, বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সামছুল ইসলাম সুমন, কাজী সিদ্দিকুর রহমান, হাজি আব্দুস সালাম, রফিকুল ইসলাম রাজা প্রমুখ সভায় বক্তব্য রাখেন। এদিকে গতকাল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর আজ দুপুরে নেপালের প্রধান তথ্য কমিশনার কৃষ্ণহরি বাসকোটা সাক্ষাৎ করেছেন। (ভিনিউজ থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT