1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাগো শাহবন্দরের সন্মিলনী - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

জাগো শাহবন্দরের সন্মিলনী

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২১০ পড়া হয়েছে
জাগো শাহবন্দর

আব্দুল বাকি সোহেল।। লন্ডন: মঙ্গলবার, ৯ই ফাল্গুন ১৪২৩।। গেল রোববার, সমাজ উন্নয়নের লক্ষ্যে নবগঠিত “জাগো শাহবন্দর” সংগঠনের এক সন্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়ে গেল। লন্ডনের বাংগালী অধ্যুষিত কেমডেন শহরের ড্রমন্ড স্ট্রিটে অবস্থিত রেস্তোরাঁ “দি টেস্ট অব ইন্ডিয়া”য় আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান।

মৌলভীবাজারের শাহবন্দর এলাকার অনেকেই এই অনুষ্ঠানে অংশ নেন। মূলতঃ এ আয়োজনটি ছিল শাহবন্দর এলাকার পুরনো বন্ধুদের এক ছোট্ট সন্মিলনী। উদ্দেশ্য ছিল ওই এলাকার কতিপয় মসজিদ ও গরীব-দুঃখীদের জন্য সাহায্য সহায়তার বিষয়ে একটি কার্যকরি ব্যবস্থা নেয়া। এ নিয়ে ব্যাপক আলাপ-আলোচনা হয় এবং অচিরেই “জাগো শাহবন্দর” একটি কল্যাণমূখি পদক্ষেপ নেবে বলে জানানো হয়েছে। ইতিমধ্যেই “জাগো শাহবন্দর” এর সদস্য শুভাকাঙ্ক্ষীদের মধ্যে সমাপ্ত বেডমিন্টন প্রতিযোগীতার পুরস্কারও বিতরণ করা হয় এই অনুষ্ঠানে। পুরস্কার বিতরণের পর নৈশ ভোজ ও সীমিত পরিসরের এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্মিলনির সমাপ্তি হয়।

শুরুতেই ছিল আলোচনা সভা। আব্দুল বাকি সোহেলের তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় আলোচনার। আলোচনায় অংশ নেন তৌহিদ চৌধুরী, মসাহিদ আহমদ, সুজা এম এ মোহাইমিন, আব্দুল মালিক তয়ি, রেজাউল করিম রাজা, আতাউর রহমান মিলাদ, রফিকুল ইসলাম, বেনু সেন, সোহেল আহমদ প্রমুখ। সভাপতি বিহীন আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুল মোহিত সৈয়দ চৌধুরী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT