1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ঢাকার আশকোনায় রেব কেম্পে বোমা হামলা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ঢাকার আশকোনায় রেব কেম্পে বোমা হামলা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ১২৬০ পড়া হয়েছে

ঢাকা।। রাজধানীর আশকোনায় রেব কেম্পে আত্মঘাতি বোমা হামলার ঘটনার পরপরই দেশজুড়ে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে অনাকাঙ্খিত যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আইনশৃঙ্খলাবাহিনীর একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। গত শুক্রবার জুম্মার নামাজের সময় রাজধানীর আশকোনায় রেবের ক্যাম্পে আত্মঘাতি হামলা চালানো হয়। হামলা করতে গিয়ে  হামলাকারী নিজে নিহত হয়। আহত হয় রেবের দুই সদস্য।
সূত্র থেকে জানা যায়, ঘটনার পরপর সারাদেশেই আইনশৃঙ্খলাবাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। সারাদেশে আইন শৃঙ্খলা বাহিনীর স্থাপনাসহ সব গুরুত্বপূর্ণ স্থাপনায় বাড়তি নিরাপত্তার নির্দেশ দেয়া হয়েছে। এ বিষয়ে এক কর্মকর্তা বলেন, বিশেষ করে রাজশাহী, বগুড়া, গাইবান্ধা, চাঁপাইনবাবগঞ্জ, সাতক্ষিরা, যশোর, চট্রগ্রামসহ দেশের গুরুত্বপূর্ণ বিভাগ ও জেলাগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
অন্যদিকে ঘটনার পরপরই রাজধানীরও গুরুত্বপূর্ণ এলাকা ও সড়কে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। চেকপোষ্ট বসানো হয়েছে। তল্লাশি চালানো হচ্ছে বিভিন্ন যানবাহণে।
বিভিন্ন সংবাদসূত্রে জানা যায়, ঘটনার পরপরই উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে বিশেষ বিশেষ এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে। সকল টহলটিমকে সতর্কতার সঙ্গে ডিউটি পালন করার নির্দেশ দেয়া হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT