1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লিডার জেরেমি করবিন এমপির কার্ডিফ শহরে নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

লিডার জেরেমি করবিন এমপির কার্ডিফ শহরে নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ২০৮ পড়া হয়েছে

বদরুল মনসুর: বৃটেনের প্রধানমন্ত্রী থেরেসা মের আগামী ৮ জুন সাধারণ নির্বাচনের তারিখ ঘোষনা ও ১৯ এপ্রিল হাউস অব কমন্সে অনুমোদন লাভের পর থেকেই সমগ্র বৃটেন জুড়ে চলছে নির্বাচনী হাওয়া। কনজারভেটিভ, লেবার, লিবডেম, ইউকিভ, এস এন পি ও ওয়েলসের প্লেইডপাটি সহ সবদলের পক্ষ থেকেই শুরু হয়েছে নির্বাচনী প্রচার- প্রচারনা।
এই ধারাবাহিকতায় লেবার পাটির লিডার জেরেমি করবিন এমপি গত ২১ এপ্রিল শুক্রবার ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরে এক নির্বাচনী সফরে আসেন। নেতার আসার অনেক আগেই ব্যানার ফেস্টুন ও প্ল্যাকাড নিয়ে হাজারও নেতাকর্মীদের পদচারণায় সভাস্থান মুখরিত হয়ে উঠে।
লেবার লিডার জেরেমি করবিন টরি সরকারের কঠোর সমালোচনা করে আসন্ন নির্বাচনে লেবার পাটিকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সবার প্রতি আহবান জানান। কার্ডিফ নথ লেবারের উদ্যোগে আয়োজিত এই সমাবেশে লেবার লিডার ছাড়াও ওয়েলস এসেম্বলির ফাষ্ট মিনিষ্টার কার ওয়েন জনস ও সাবেক এমপি জুলি মরগান এ এম বক্তব্য রাখেন।
সমাবেশে কার্ডিফ কাউন্সিল লিডার ফিল বেল, বাংলাদেশ কমিউনিটির মধ্যে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি সাংবাদিক মকিস মনসুর আহমদ, কার্ডিফ কাউন্সিল নিবাচনে কাউন্সিলার প্রাথী সাবেক ডেপুটি মেয়র দিলওয়ার আলী, কাউন্সিলার প্রাথী সাংবাদিক রফিকুল ইসলাম, কাউন্সিলার প্রাথী মাসুদা আলী সহ উল্লেখযোগ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT