1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কুলাউড়ায় সিএনজি অটোরিক্সাসহ ৪ ছিনতাইকারী আটক - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

কুলাউড়ায় সিএনজি অটোরিক্সাসহ ৪ ছিনতাইকারী আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ৪৪৪ পড়া হয়েছে

আবদুল আহাদ।। কুলাউড়া থেকে চুরি হয়ে যাওয়া সিএনজি অটোরিক্সাসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। ২৭ এপ্রিল বৃহস্পতিবার ভোরে সিলেট, হবিগঞ্জ ও মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। থানা সুত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার পাল্লাকান্দি গ্রামের মোঃ আব্দুস সালামের বসত বাড়ীর বাউন্ডারীর গেইট ও বারিন্দার গেইটের তালা ভেঙ্গে বসত ঘরের বারান্দা হতে সিএনজি গাড়ী ২২ এপ্রিল রাতে হয় চুরি হয়। ছিনতাইকারী চক্র সিএনজি অটোরিক্সা ফেরৎ প্রদানের নামে উল্টো টাকা আদায় করে হয়রানি করতে থাকে।
এদিকে সিএনজি অটোরিক্সার মালিক গাড়ী উদ্ধার করতে গিয়ে উল্টো টাকা পয়সা হারিয়ে ২৬ এপ্রিল বিষয়টি কুলাউড়া অফিসার ইনচার্জকে জানান। তিনি অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ মোট ৫ জন অফিসারের সমন্বয়ে একটি বিশেষ টিম গঠন করে গত ২৬ এপ্রিল সকাল সাড়ে ০৮ টা হতে ২৭ এপ্রিল ভোররাত সাড়ে ৩টা পর্যন্ত একটানা সিলেট, মৌলভীবাজার ও হবিগঞ্জ এলাকায় অভিযান চালান। অভিযান চালিয়ে সিএনজি ছিনতাইকারী চক্রের জকিগঞ্জ উপজেলার পীরনগরের বাসিন্দা ফয়ছল আহমদ (২৬), একই এলাকার জাকির হোসেন(২৬), রাজনগর উপজেলার উত্তরভাগ গ্রামের রিপন দেব প্রকাশ রিপন আহমদ (২৬) কে সিলেট থেকে এবং তাদের কথা মত শায়েস্তাগঞ্জ পুরানবাজার থেকে চুনারুঘাট উপজেলার হাতুড়াকান্দি গ্রামের তাজুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়।
তাজুল ইসলামের ভাষ্যমতে মৌলভীবাজার মডেল থানার শেরপুর বাসষ্ট্যান্ড থেকে চুরি হওয়া সিএনজি গাড়ীটি উদ্ধার করা হয়। চুরি হওয়ার পর সিএনজি অটোরিক্সার মালিক অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা (নং- ১৭, তাং- ২৩/০৪/১৭) দায়ের করেন। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. সামসুদ্দোহা পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামীগন আন্ত:জেলা যানবাহন চোর চক্রের সক্রিয় সদস্য। তারা সিলেট বিভাগসহ দেশের বিভিন্ন এলাকা থেকে গাড়ী চুরি করে পুনরায় গাড়ীর মালিকের কাছ থেকে কৌশলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT