1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাউৎগাঁওয়ে ঝূঁকিপুর্ন ব্রিজ : দূর্ঘটনার আশংকা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

রাউৎগাঁওয়ে ঝূঁকিপুর্ন ব্রিজ : দূর্ঘটনার আশংকা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ৮৪৬ পড়া হয়েছে

তাজুল ইসলাম।। কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরীবাজার সংলগ্ন চৌধুরীবাজার-কালিটি রাস্তায় একটি ব্রিজ দীর্ঘদিন থেকে ঝুকিপূর্ন অবস্থায় রয়েছে। ব্রিজের মধ্যখানে ঢালাই ভেঙ্গে বড় গর্ত হওয়ায় যানবাহন ও মানুষ চলাচল হয় ঝূঁকি নিয়ে। সেই গর্তে পড়ে যে কোন সয়ম ঘটতে পারে বড় ধবনের দূর্ঘটনা। ব্যস্ততম সড়কের এ ব্রিজে প্রায় মাস দেড়েক থেকে এ অবস্থা বিরাজ করলেও কর্তৃপক্ষ উদাসীন।
জানা যায়, কুলাউড়া চৌধুরীবাজার হয়ে কালিটি, মুকুন্দপুর মালিরমারঘাট, পশ্চিম মুকুন্দপুর কবিরাজি, হাসিমপুর, বাবনিয়া হয়ে ১০/১২ টি এলাকার লোকজনকে ঝূঁকিপুর্ন ব্রিজটি অতিক্রম করে এ রাস্তা দিয়ে উপজেলা সদরে যাতায়াত করতে হয়। প্রায় দেড় মাস পূর্বে বাজার সংলগ্ন এ ব্রিজটির মধ্যখানে হঠাৎ ফাটল দেখা দেয়। একসময় তা ভেঙ্গে নিছে পড়ে যায়। সেই থেকে এখনো ভাঙ্গা অবস্থায় রয়েছে ব্রিজটি। ভাঙ্গা ব্রিজটি সকলের নজরে পড়লেও পড়েনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। গাড়ি চলাচলসহ স্থানীয় জিএস কুতুব শাহ আলিম মাদ্রাসা, শাহজালাল উচ্চ বিদ্যালয় ও একিদত্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঝুকিপূর্ন ব্রিজটি দিয়ে যাতায়াত করেন। কোমলমতি শিক্ষার্থীরা ভূলবশতঃ সেই গর্তে পা ফেললে দূর্ঘটনার শিকার হয়ে প্রান দিতেও পারে। এছাড়াও এলাকার বৃহৎ চৌধুরীবাজারে দিবা-নিশি মানুষ চলাচল করেন। রাতের আধারে ঘটতেও পারে দূর্ঘটনা।
রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল জানান, বিষয়টি উপজেলা প্রকৌশলীকে জানানো হয়েছে। তিনি সাইড ইঞ্জিয়ার দিয়ে পরিদর্শন করিয়েছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT