1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আগামী নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে -মাহবুব-উল-আলম হানিফ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

আগামী নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে -মাহবুব-উল-আলম হানিফ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭
  • ২৪৫ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন আয়ামীলীগের উন্নয়নের ধারায় বিএনপি রাজনীতি হারিয়ে ফেলেছে। রাজনীতি হারিয়ে বিএনপি এখন নতুন ইসু নিয়ে এসেছে আগামী জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনকালীন সহায়ক সরকারের অধীনে হলে নির্বাচনে যাবে। নির্বাচন নিয়ে ভিন্ন ভিন্ন সময় বিএনপি’র বিভিন্নমুখী দাবীর কথা উল্যেখ করে হানিফ বলেন ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে। কেননা সংবিধানের বাইরে গিয়ে নির্বাচনের কোন সুযোগ নেই।’
হেফাজতের সাথে আ.লীগের চুক্তির কথা বলা এক শ্রেনীর সুশীল সমাজকে জ্ঞান পাপী উল্যেখ করে তিনি বলেন কয়েকটি ধর্মীয় সংগঠনের সাথে প্রধানমন্ত্রী বৈঠক করেছেন। সেই বৈঠকে তাদের দাবীর সমর্থনে ক্বওমী মাদ্রাসার সর্বোচ্চ সনদের স্বীকৃতি দেবার কথা বলেছেন। দেশের ক্বওমী মাদ্রাসার শিক্ষার্থীদের কল্যানে সেটা করা হয়েছে। এখানে বিভিন্ন সংগঠনের নেতারা ছিল। যারা হেফাজতের সাথে চুক্তির কথা বলে তারা জ্ঞানপাপী ছাড়া আর কিছুই নয়।
হানিফ আরো বলেন, বিএনপি জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে, আগামী নির্বাচনে আর সে ভুল করবে না। কারণ যে ভুল করে তাকেই ভুলের খেসারত দিতে হয়।
তিনি বৃহস্পতিবার বিকেলে পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এর আগে দূপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী সম্মেলনের শুভ উদ্বোধন করেন। জেলা যুবলীগ সভাপতি মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, সাবেক চিফ হুইপ আব্দুস শহিদ এমপি, সংসদের হুইপ শাহাবুদ্দিন আহমদ এমপি, সৈয়দা সায়রা মহসীন এমপি, আব্দুল মতিন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, আ.লীগের সাংগঠনিক সম্পাদক এড.মিছবাহ উদ্দিন সিরাজ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT