1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বৃটেনের কার্ডিফ, নিউপোর্ট ‌ও পটলবাট কাউন্সিল নির্বাচনে পাঁচজন বাঙালী কাউন্সিলার নির্বাচিত হয়েছেন - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

বৃটেনের কার্ডিফ, নিউপোর্ট ‌ও পটলবাট কাউন্সিল নির্বাচনে পাঁচজন বাঙালী কাউন্সিলার নির্বাচিত হয়েছেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৭ মে, ২০১৭
  • ৭৮৬ পড়া হয়েছে

বদরুল মনসুর: লন্ডন।। বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ কাউন্টি কাউন্সিলের গত ৪ টা মে অনুষ্ঠিত নির্বাচনে মোট ৭৫ টি আসনের মধ্যে লেবার ৪০ জন, কনজারভেটিভ ২০ জন, লিবডেম ১১জন, প্লেইড থেকে ৩ জন ও ইন্ডিপেনডেন্ট ১জন কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।
নিবাচনে ৮ জন বাংলাদেশী প্রার্থী বিভিন্ন দল থেকে পৃথক পৃথক আসনে প্রতিদ্বন্ধিতা করায় এবারের নির্বাচনে বাংলাদেশ কমিউনিটির মধ্যে ছিলো বিপুল উৎসাহ – উদ্দীপনা। অনেকেই করেছেন দিন রাত প্রচার প্রচারণা। যার ফলশ্রুতিতে এবছর তিন জন বাঙালী কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। লেবার থেকে কাউন্সিলার আলহাজ্ব আলী আহমদ ও কাউন্সিলার দিলাওর আলী পূণরায় জয়ের মালা পরেছেন। লিবডেম থেকে প্রথম বারের মত একজন বাঙালী মহিলা হিসাবে জয়ী হয়ে মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের জন্মগ্রহণকারী ড: বাবলিন মল্লিক বাংলাদেশ ও মুসলিম কমিউনিটির মূখ উজ্জ্বল করে নতুন ইতিহাস সৃষ্টি করেছেন।
এদিকে ওয়েলসের নিউপোর্ট থেকে লেবার প্রার্থী মাজেদ রহমান ও পটলবাট বারা থেকে লেবার প্রার্থী সাইফুর রহমান পূনরায় কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।
ওয়েলসের নির্বাচিত সকল কাউন্সিলারবৃন্দকে ওয়েলস বাংলা নিউজ, দৈনিক মৌলভীবাজার ও মনসুর মিডিয়ার সম্পাদনা পরিষদ এবং ওয়েলস বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন। বিজয়ী কাউন্সিলার বৃন্দ তাদের সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীদিনের কমকান্ডে সবার সহযোগীতা কামনা করেছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT