1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কুলাউড়ায় সরকারী টাকায় পাহাড় কেটে রাস্তা বানিয়ে আ’লীগ নেতার সেলফি - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

কুলাউড়ায় সরকারী টাকায় পাহাড় কেটে রাস্তা বানিয়ে আ’লীগ নেতার সেলফি

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৭ মে, ২০১৭
  • ৮০৯ পড়া হয়েছে

সংবাদদাতা, কুলাউড়া: কুলাউড়া উপজেলায় সরকারী টাকায় পাহাড় কেটে রাস্তা নির্মাণ করলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের এক নেতা। শুক্রবার ৫ মে সেই রাস্তার কাজ শেষ করে একটি সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপলোড করেছেন। এ নিয়ে এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক জানান, লংলা খাস, টিলাগাঁও, কুলাউড়ার মহাল এলাকার রাস্তার কাজ সমাপ্ত হয়েছে। কমিউনিটির সক্রিয় অংশগ্রহণ ও তদারকিতে লংলাখাস মহাল এলাকার রাস্তার এ কাজ সমাপ্ত হয়। প্রথম সরকারী কাজ এবং ব্যবহারকারীদের নিজেদের পরিচালনা, তাদের মধ্য থেকে শ্রমিক নির্বাচন, তাদের নিজেদের সুপারভাইজার, সর্বোপরি তাদের চাহিদামতো কাজ করার সুযোগে কমিউনিটর লোকজন খুবই খুশি। এজন্য তারা সরকার, সংসদ সদস্য ও সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।
টিলা কেটে রাস্তা কেন নির্মাণ করলেন? এ প্রশ্নের জবাবে মো. আব্দুল মালিক জানান, এখানে আগেই থেকেই রাস্তা ছিলো। এই জায়গাটা একটু বেশি উচু ছিলো। তাই পাহাড় কাটা ছাড়া কোন উপায় ছিলো না। পাহাড় কেটে রাস্তা বানানোর এই উদ্যোক্তা মো. আব্দুল মালিকের ‘ওয়াফ’ নামে নিজের রয়েছে একটি এনজিও সংস্থা। সেই সংস্থার মাধ্যমে তিনি আবার জনসচেতনতা তৈরি করেন। তারই এমন কর্মকান্ডে হতবাক মানুষ।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বি জানান, পাহাড় কেটে কোনভাবেই রাস্তা নির্মাণ করা যাবে না। আর সরকারি অর্থ পাহাড় কাটায় ব্যবহার করা যাবে না। আমি বিষয়টি দেখছি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT