1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জুড়ীতে দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণে-সেতু মন্ত্রী ওবায়দুল কাদের - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

জুড়ীতে দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণে-সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৯ মে, ২০১৭
  • ১৫৯ পড়া হয়েছে

হাকালুকি হাওরাঞ্চলে দূর্গত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণে অনিয়ম হলে সাথে সাথে শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

জুড়ী, মৌলভীবাজার থেকে এম এম সামছুল ইসলাম।। মৌলভীবাজারের জুড়ীতে দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, হাকালুকি হাওরাঞ্চলে দূর্গত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণে অনিয়ম হলে সাথে সাথে শাস্তির ব্যবস্থা নেয়া হবে। অকাল বন্যায় অত্রাঞ্চলের প্রায় ৩৬ হাজার কৃষক ক্ষতিগ্রস্থ হয়েছে। আজ মাত্র ৬শ লোকের মাঝে ত্রাণ বিতরণ করছি। এটা অব্যাহত থাকবে। প্রতিটি কৃষক বর্তমান সরকারের পক্ষ থেকে ত্রাণসহ পূনর্বাসনের সুযোগ পাবে।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি স্বচক্ষে অত্রাঞ্চলের কৃষকদের দূরাবস্থা দেখতে সরেজমিন এসেছি। আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। এ সরকার সবসময়ই জনগনের পাশে থাকে এবং থাকবে। কিন্তু ওরা (বিএনপি) শুধু ফটোসেশনের জন্য আসে এবং ভালো কাজের বদনাম ছড়িয়ে বেড়ায়। তাদের কাজই হল দূর্নীতি করা। আমি রাজনীতির বক্তব্য দিতে আসিনি, এসেছি একমাত্র দুঃখী ও অসহায় মানুষের কথা শুনতে।
মঙ্গলবার, ৯ মে মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত “ত্রাণ বিতরণী অনুষ্ঠান ও মতবিনিময়” সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। মৌলভীবাজার জেলা প্রসাশক (ভারপ্রাপ্ত) আশরাফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদ হুইপ ও মৌলভীবাজার -১ (জুড়ী-বড়লেখা) এমপি আলহাজ্ব শাহাব উদ্দিন, আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। পরে তিনি বড়লেখা উপজেলায় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে যোগদেন। উল্লেখ্য যে, সেতুমন্ত্রী হাকালুকি হাওরাঞ্চলে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও অসহায় মানুষের কথা বিবেচনা করে জুড়ী আসায় ক্ষতিগ্রস্থ সাধারণ কৃষকদের মনে আনন্দের সঞ্চার হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT