1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জের সাংবাদিক প্রমথ পাল পিনাক আর নেই - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

কমলগঞ্জের সাংবাদিক প্রমথ পাল পিনাক আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২০ মে, ২০১৭
  • ৪৬৫ পড়া হয়েছে

লন্ডন:  মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও শমশেরনগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক প্রমথ পাল পিনাক (৪৬) আর নেই। ১৮মে বৃহষ্পতিবার বিকাল ৩টার দিকে সিলেট ইবনে সিনা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন। তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ক্যান্সার ব্যাধিতে ভুগছিলেন। বৃহষ্পতিবার রাতেই পিনাকের মরদেহ সিলেট থেকে এনে শমশেরনগর ইউনিয়নের সোনাপুর গ্রামের নিজ পারিবারিক শ্মশানঘাটে শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।
পিনাক কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সোনাপুর গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা প্রতাপ চন্দ্র পালের ২য় ছেলে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ভাই, এক বোন, ভাতিজা, ভাতিজিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শোক প্রকাশ
সাংবাদিক পিনাকের মৃত্যুে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন- সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, কুলাউড়া পলি ক্লিনিকের চেয়ারম্যান ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক এ কে এম সফি আহমদ সলমান, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও কুলাউড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক জীবন রহমান, সাপ্তাহিক অর্থকালের সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, জুড়ীনিউজ.কম.বিডির নির্বাহী সম্পাদক আল আমীন, রাশীদ আলী ফাউন্ডেশনের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি সাংবাদিক মোক্তাদির হোসেন, সংযুক্ত আরব আমিরাত আল আইন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও রাশীদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আনু, বঙ্গবন্ধু পরিষদের আল আইন জেলা কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, সাপ্তাহিক হাকালুকির বার্তা সম্পাদক আব্দুল করিম বাচ্চু, জাতীয় সাপ্তাহিক অর্থকাল’র মৌলভীবাজার ব্যুরো প্রধান মাহফুজ শাকিল, সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশের কুলাউড়া ব্যুরো প্রধান এইচ ডি রুবেল, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এমএ ওয়াহিদ রুলু, সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক শাহীন আহমদ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, সাধারণ সম্পাদক কামরুল হাসান, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশ্বজিৎ দাস, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ। ডেইলিসিলেট.কম থেকে সংগৃহীত।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT