1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আতংক, ভয়-ভীতি, মটর সাইকেল মহড়া, জনসমাগমে বাধা উপেক্ষা করে নরসিংদীর পাঁচদোনা মোরে জাতীয় সমাজতান্ত্রিক দলের জনসভা হলো - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

আতংক, ভয়-ভীতি, মটর সাইকেল মহড়া, জনসমাগমে বাধা উপেক্ষা করে নরসিংদীর পাঁচদোনা মোরে জাতীয় সমাজতান্ত্রিক দলের জনসভা হলো

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭
  • ১২৬৮ পড়া হয়েছে

অরাজনৈতিক দলাদলি দলবাজী-দুর্নীতি পরিহার করে ১৪ দল ও মহাজোটের ঐক্য চোখের মনির মতো রক্ষার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান : হাসানুল হক ইনু

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি অরাজনৈতিক দলাদলি দলবাজী-দুর্নীতি পরিহার করে ১৪ দল ও মহাজোটের ঐক্য চোখের মনির মতো রক্ষার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, দলবাজী-দখলবাজী-দুর্নীতি করে যারা প্রধানমন্ত্রীর সাফল্যকে কালিমালিপ্ত করছে, বিএনপি-জামাতকে রাজনৈতিক সুবিধা তুলে দিচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর হতে হবে, মহাজোটের ছাতার নীচ থেকে তাদেরকে বের করে দিতে হবে।
জনাব ইনু বলেন, বিএনপি-জামাত যতক্ষণ দেশের শান্তি ও উন্নয়নের জন্য বিপদজনক থাকবে ততদিন ১৪ দল ও মহাজোটের ঐক্য চোখের মনির মত রক্ষা করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশের মাটিতে আর কোনদিন রাজাকার আর সামরিক সমর্থিত সরকার আসতে দেয়া হবে না। তিনি জাসদ, আওয়ামী লীগসহ ১৪ দল ও মহাজোটের নেতা-কর্মীদর অরাজনৈতিক দলবাজী পরিহার করে জনগণের মন জয় করার জন্য জনগণের কাছে যাবার আহ্বান জানান।
জনসমাগমে বাধা ও আতংক-ভীতির মধ্যেও নরসিংদীর পাঁচদোনা মোড়ে গত ২৪ মে ২০১৭ বুধবার বিকাল ৪ টায় নরসিংদী জেলা জাসদ আয়োজিত জনসভায় জনাব হাসানুল হক ইনু এমপি প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।
নরসিংদী জেলা জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জায়েদুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হক, সহ-সম্পাদক শহিদুল কবির বিপুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন, জেলা জাসদ নেতা কামাল পাশা, শাহদাত হোসেন প্রমূখ। সভাপরিচালনা করেন, জাসদ সহ-সম্পাদক এবং যুবজোটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT