1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফটোনিউজবিডি ডটকমের প্রতিনিধি সম্মেলন ও ইফতার - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

ফটোনিউজবিডি ডটকমের প্রতিনিধি সম্মেলন ও ইফতার

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ৪৪৫ পড়া হয়েছে

জনপ্রিয় অনলাইন পত্রিকা ফটোনিউজবিডি ডটকমের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন ও ইফতার পার্টি সম্পন্ন হয়েছে।

আজ ১৭ জুন, শনিবার, মৌলভীবাজারের অভিজাত রেস্ট ইন হোটেলে, সিলেট অঞ্চলে কর্মরত ফটোনিউজবিডি’র সকল প্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারী, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রতিনিধি সম্মেলন ও ইফতার পার্টি এক মিলনমেলায় পরিনত হয়।
ফটোনিউজবিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুল হকের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলন ও ইফতার পার্টিতে অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকি, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ, মোস্তফাপুর ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল, ব্যাংক অফিসার্স এসোসিয়েশন অব মৌলভীবাজারের সভাপতি মো. আবু তাহের, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, জেলা ছাত্রদলের সিনিয়র নেতা সারওয়ার মজুমদার ইমন ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন প্রমুখ।

ফটোনিউজবিডির তিন প্রতিবেদক পুরস্কৃত

তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য তিন প্রতিবেদককে পুরস্কৃত করেছে জনপ্রিয় অনলাইন পত্রিকা ফটোনিউজবিডি ডটকম। এই তিনজন প্রতিবেদক হলেন জ্যেষ্ঠ প্রতিবেদক ওমর ফারুক নাঈম, স্টাফ রিপোর্টার তানভীর আঞ্জুম আরিফ ও কুলাউড়া উপজেলা প্রতিনিধি শাহবান রশীদ চৌধুরী অনি।
আজকের বিভাগীয় প্রতিনিধি সন্মেলন ও ইফতার পার্টিতে তাদেরকে পুরস্কৃত করা হয়। ফটোনিউজবিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুল হক সেরা প্রতিবেদনের জন্য তিন প্রতিবেদকের নাম ঘোষণা করেন। এ সময় বার্তা সম্পাক সিতাব আলী ও সহযোগী সম্পাদক শাহীন ইকবাল উপস্থিত ছিলেন।
প্রতিনিধি সম্মেলন ও ইফতার পার্টিতে অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকি, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ, মোস্তফাপুর ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল, ব্যাংক অফিসার্স এসোসিয়েশন অব মৌলভীবাজারের সভাপতি মো. আবু তাহের, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, জেলা ছাত্রদলের সিনিয়র নেতা সারওয়ার মজুমদার ইমন ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন প্রমুখ।
প্রতি বছরই প্রকাশিত সংবাদগুলোর মধ্য থেকে বিশেষ প্রতিবেদনের জন্য প্রতিবেদকদের পুরস্কার দিয়ে থাকে ফটোনিউজবিডি ডটকম।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT